Thursday, July 4, 2013

free game

আজ যে গেম গুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি এ গুলোর মেগাবাইট কম হলেও খেলতে মোটেও খারাপ লাগার কথা না। :D যারা বেশি মেগাবাইটের গেম ডাউনলোড করতে পারেন না তারা চটপট দেখে নিন। ভাল লাগতেও পারে।

Angry Bird Bike Revenge:

আমরা যারা Rovio এর তৈরি Angry Bird Series গুলো খেলেছি তারা জানি যে গেম গুলো শুধু মাউস ক্লিক করে খেলতে হয় কিন্তু এই গেমটি আপনার ধারনাকে পাল্টে দেবে এখানে আপনাকে বাইক চালিয়ে শত্রু দমন করতে হবে আর খেলতে হবে কীবোর্ড অ্যারো কী গুলো ব্যবহার করে।
angrybird bike
 ডাউনলোড (Size:3.18mb)
Smart Soccer:
যারা সদ্য সমাপ্ত কনফেডারেশন কাপে ইতালি বনাম স্পেন খেলা দেখেছেন তারা এই গেম থেকে একটু হলেও বুঝে যাবেন টাইব্রেকারের সময় গোলরক্ষকের অনুভুতি কেমন। না মজা করলাম, ছোট গেমে এত উত্তেজনা পাওয়া যাবে না বটে তবে যত উপরের লেভেলে যাবেন খেলা কঠিন হবেই। এটা সব গেমের জন্য প্রযোজ্য।মাউস একটু নাড়াচাড়া করেন বল গুলোকে সেভ করেন।এটাই এই গেমের কাজ। আর যারা ছোট খাটো পরিসরের ফুটবল গেম চান তারা নীচে দেখুন।
smartfootball  ডাউনলোডhttp://www.techtunes.com.bd/games/tune-id/220402 (Size:2.06mb)
Mini Soccer:

কীবোর্ড অ্যারো কী গুলো আর Z দিয়ে পাস, X দিয়ে শট এইটুকু মনে রাখাই যথেষ্ট। মাথার একটু বুদ্ধি আর দ্রুতগতির বল দখলের লড়াই এর চেয়ে বেশি কিছু লাগবে না। ছোট মাঠে দৌড়াতে ভালই তো লাগে! আমি লেভেল ৫ খেলেছি। আপনারা কত দূর গেলেন খেলে জানান। minisoccer
 ডাউনলোড (Size:1.29mb) 

এবার জেনে নিন এগুলো খেলতে কি কি লাগবেঃ
  •   অবশ্যই PC তে Adobe Flash Player(Latest version)থাকতে হবে।  
  •         আমি উইন্ডোজ ৮ তে খেলেছি তাই ৮ এ চলবে এটা নিশ্চিত।
  •        গেম ৩টি আভিরা দিয়ে Scan করে কোন ভাইরাস পাইনি।
  •         খেলার সময় এবং খেলা শেষে আপনার কম্পিউটারের Browserটি Open হয়ে যেতে পারে।
  •         গেম install এর সময় টিক চিহ্ন(check box=Make iHotsee my homepage)টি তুলে দিন। (না করলেও চলবে)   

No comments:

Post a Comment